মেডিকেল ভর্তি পরীক্ষা ১০ মার্চ ২০২৩ তারিখে (এমবিবিএস)

২০২৩ সালের মেডিকেল ভর্তি পরীক্ষা ১০ মার্চ ২০২৩ খ্রি. তারিখে অনুষ্ঠিত হবে। ৩০ জানুয়ারি তারিখের মেডিকেল ভর্তি কমিটির সভায় এমবিবিএস ১ম বর্ষ ভর্তি পরীক্ষার তারিখ চুড়ান্ত করা হয়েছে।

মেডিকেল এমবিবিএস ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে ১০ মার্চ ২০২৩ খ্রি. তারিখে

২০২২-২০২৩ শিক্ষাবর্ষের মেডিকেল ভর্তি পরীক্ষার তারিখ নির্ধারণের সভা অনুষ্ঠিত হয়েছে। ৩০ জানুয়ারি তারিখে স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্যশিক্ষা ও পরিবারকল্যাণ বিভাগে ভর্তি কমিটির সভা অনুষ্ঠিত হয়।

স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিবের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায়, মেডিকেল ভর্তি পরীক্ষার তারিখ নির্ধারণ করা হয়েছে।

মেডিকেলের এমবিবিএস ১ম বর্ষ ভর্তি পরীক্ষা ১০ মার্চ ২০২৩ খ্রি. তারিখে অনুষ্ঠিত হবে। আবেদনের তারিখ ও ভর্তি নীতিমালা শিঘ্রই প্রকাশ করা হবে।

আরো জানুন:

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ভর্তি পরীক্ষা অনুষ্ঠানের তারিখ ২০২৩

২০২২-২০২৩ শিক্ষাবর্ষের মেডিকেল ভর্তি পরীক্ষার তারিখ চুড়ান্ত

২৯ জানুয়ারি তারিখে অনুষ্ঠিত ভর্তি কমিটির সভায় মেডিকেল ভর্তি পরীক্ষার চুড়ান্ত তারিখ নির্ধারণ করা হয়েছে। ১০ মার্চ তারিখে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে বলে নিশ্চিত করা হয়েছে।

২০২২-২০২৩ শিক্ষাবর্ষে এমবিবিএস-বিডিএস ভর্তি পরীক্ষার বিষয়ে একটি সভা ৩০ জানুয়ারি মন্ত্রণালয়ের মিনি সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হয়।

ভর্তি কমিটির সভায় সভাপতিত্ব করেন, স্বাস্থ্যশিক্ষা ও পরিবারকল্যাণ বিভাগের সচিব। মেডিকেল ভর্তি সভায় উপস্থিত ছিলেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, বিএসএমএমইউ ভিসি অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক, স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের ভারপ্রাপ্ত মহাপরিচালক সহ অন্যান্যরা।

২০২৩ সালে অনুষ্ঠিত মেডিকেল (এমবিবিএস-বিডিএস) ভর্তি পরীক্ষার তারিখ সম্পর্কে আরো জানতে আমাদের কাছে লিখুন।

তথ্যটি সবাইকে জানাতে সামাজিক মাধ্যমে শেয়ার করুন।

আরো দেখুন:

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ভর্তি যোগ্যতা ২০২৩ (আন্ডারগ্রাজুয়েট)

তথ্যসূত্র-

স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ

Share This:

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

two × five =