MPO ভুক্ত শিক্ষকের ফেব্রুয়ারী মাসের বেতন হস্তান্তর

MPO-Notice-School-College-2019

MPO ভুক্ত স্কুল কলেজ শিক্ষকের ফেব্রুয়ারী মাসের বেতন হস্তান্তর করা হয়েছে।

MPO ভুক্ত বেসরকারী স্কুল কলেজের শিক্ষকের ফেব্রুয়ারী মাসের বেতন-ভাতার চেক, অনুদান বণ্টনকারী ব্যাংকসমূহে হস্তান্তর করা হয়েছে। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর Directorate of Secondary and Higher Education (DSHE) এর দাপ্তরিক ওয়েবসাইটের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর এর উপ-পরিচালক মোঃ শফিকুল ইসলাম সিদ্দিকি স্বাক্ষরিক এক সংবাদ বিজ্ঞপ্তি, অধিদপ্তর এর এমপিও নোটিশ পাতায় প্রকাশিত হয়।

MPO ভুক্ত স্কুল কলেজ এর শিক্ষক কর্মচারী গণ ২০১৮-২০১৯ অর্থবছরের ফেব্রুয়ারী মাসের বেতন ভাতা উত্তোলন করতে পারবেন ১০-০৩-২০১৯ তারিখ পর্যন্ত।

এমপিও ভুক্ত বেসরকারী শিক্ষক কর্মচারীগণ, অনুদান বণ্টনকারী ব্যাংক সমূহ থেকে নিজ নিজ অ্যাকাউন্টের মাধ্যমে বেতন-ভাতা উত্তোলন করতে পারবেন।

এখানে উল্লেখ্য, এমপিও ভুক্ত বেসরকারী স্কুল কলেজ এর শিক্ষক কর্মচারীগণ, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর এর আদেশ বলে প্রতি মাসের বেতন-ভাতা প্রাপ্ত হন। অত্র অধিদপ্তর এর প্রতি মাসের বেতন-ভাতার এমন আদেশকে Monthly Pay Order বা সংক্ষেপে MPO আদেশ বলে।

MPO Update: গত জানুয়ারী মাসে যেহেতু এমপিও আপডেট হয়েছে, সেহেতু ফেব্রুয়ারী মাসে নতুন করে এমপিও আপডেট হয় নি। পূর্ব ধারণা থেকে বলা যায়, প্রতি এক মাস অন্তর অন্তর এমপিও আপডেট হয়। তাই এবার নতুন শিক্ষক এমপিও ভুক্তি, টাইমস্কেল, সিনিয়র স্কেল ও নাম-বয়স সংশোধন ইত্যাদির সম্ভাবনা নেই। সব কিছু ঠিক থাকলে আগামী মার্চ মাসে এমপিও আপডেট হতে পারে।

স্কুল, কলেজ ও মাদ্রাসারএমপিও নোটিশ ও এমপিও আপডেট কিভাবে দেখা যায়- বিষয়টি সম্পর্কে বিস্তারিত জানার খাকলে নিচের লিংক গুলোতে ক্লিক করুন

এমপিও ভুক্ত স্কুল ও কলেজ শিক্ষকদের ফেব্রুয়ারী মাসের বেতন-ভাতার তথ্য, অন্য সব শিক্ষককে জানাতে ফেসবুক ও টুইটারে লাইক ও শেয়ার করে জানিয়ে দিন।

এমপিও ভুক্ত শিক্ষকের ফেব্রুয়ারী মাসের বেতন-ভাতার নোটিশ দেখতে এখানে ক্লিক করুন।

Advertisement

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।