বুয়েট প্রাক-নির্বাচনী ভর্তি পরীক্ষার রেজাল্ট প্রকাশ, ফলাফল দেখুন

২০২২-২০২৩ শিক্ষাবর্ষের বুয়েট প্রাক-নির্বাচনী ভর্তি পরীক্ষার রেজাল্ট প্রকাশ করা হয়েছে। ২২ মে তারিখে সন্ধার দিকে ভর্তি রেজাল্ট প্রকাশ করা হয়েছে। বুয়েট ভর্তির প্রিলিমিনারি ভর্তি পরীক্ষার ফলাফল দেখুন।

বুয়েট প্রাক-নির্বাচনী ভর্তি পরীক্ষার রেজাল্ট প্রকাশ, ভর্তির ফলাফল দেখুন

২০২২-২০২৩ শিক্ষাবর্ষের বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) প্রাক-নির্বাচনী ভর্তি পরীক্ষার রেজাল্ট প্রকাশ করা হয়েছে।

প্রাক-নির্বাচনী ভর্তি পরীক্ষার রেজাল্ট ২২ মে ২০২৩ খ্রি. তারিখে সন্ধার দিকে বিশ্ববিদ্যালয়ের ভর্তি ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

বুয়েটের ভর্তির প্রিলিমিনারি রেজাল্ট বুয়েটের ভর্তি ওয়েবসাইট (www.buet.ac.bd) থেকে দেখা যাবে। মেধার ভিত্তিতে প্রতি শিফটের ৩০০০তম পর্যন্ত যোগ্য প্রার্থীর তালিকা এখান থেকে দেখা যাবে।

বুয়েটের প্রিলিঃ ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের আবার চুড়ান্ত ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। চুড়ান্ত পরীক্ষা আগামী ১০ জুন সকাল ১০টায় শুরু হবে।

উল্লেখ্য, প্রিলিতে উত্তীর্ণ শিক্ষার্থীরা চুড়ান্ত ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবার প্রবেশপত্র সংগ্রহ করতে হবে।  ৩ জুন সকাল ৯টার পর হতে বুয়েটের ওয়েবসাইট থেকে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।

আরো  জানুন:

চবি ভর্তি পরীক্ষার তারিখ ২০২৩ (A, B, C, D, B1, D1 ইউনিট)

২০২৩ সালের বুয়েট প্রিলিমিনারি ভর্তি পরীক্ষা রেজাল্ট

বুয়েটের প্রিলিমিনারি ভর্তি পরীক্ষার রেজাল্ট বুয়েটের ভর্তি ওয়েবসাইট থেকে সংগ্রহ করো যাবে। আমরা শিক্ষার্থীদের সুবিধার্থে নিচের অনুচ্ছেদে যোগ্য প্রার্থীদের তালিকা যুক্ত করেছি।

Preliminary Test Result (Shift 01)

Preliminary Test Result (Shift 02)

উপরের লিংক দুটো থেকে বুয়েটের প্রকাশিত প্রাক-নির্বাচনী ভর্তি পরীক্ষার রেজাল্ট দেখা যাবে।

২০২৩ সালের বুয়েট ভর্তি পরীক্ষার রেজাল্ট দেখতে সমস্যা হলে আমাদের লিখে জানান।

তথ্যটি সবাইকে জানাতে সামাজিক মাধ্যমে শেয়ারে করুন।

আরো দেখুন:

গুচ্ছ প্রকৌশল ভর্তি সার্কুলার ২০২৩ [চুয়েট রুয়েট কুয়েট]

তথ্যসূত্র-

বুয়েট

BD Educator এর খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

মন্তব্য করুন