প্রাথমিক শিক্ষক নিয়োগ লিখিত পরীক্ষার ফলাফল ২৪ ডিসেম্বর

প্রাথমিক সহকারি শিক্ষক নিয়োগ লিখিত পরীক্ষার ফলাফল ২৪ ডিসেম্বর ২০২৩ তারিখের মধ্যে প্রকাশ করা হবে। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের এক উদ্ধর্তন কর্মকর্তা ১ম পর্যায়ে অনুষ্ঠিত প্রাথমিকের নিয়োগের লিখিত পরীক্ষার ফল প্রকাশের বিষয়টি নিশ্চিত করেছেন।।

প্রাথমিক সহকারি শিক্ষক নিয়োগ লিখিত পরীক্ষার ফলাফল ২৪ ডিসেম্বর ২০২৩ তারিখে

দেশের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক নিয়োগ লিখিত পরীক্ষার ফলাফল ২৪ ডিসেম্বর ২০২৩ খ্রি. তারিখের মধ্যে প্রকাশ করা হবে।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় এক কর্মকর্তা, প্রাথমিক নিয়োগের ১ম পর্যায়ের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশের তারিখের বিষয়টি নিশ্চিত করেছেন।

১ম  পর্যায়ের প্রাথমিক নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করা হলে, প্রাথমিক ও গণশিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে ফলাফল দেখা যাবে।

আরো জানুন:

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ ২৪ ডিসেম্বর

DPE Notice (www.dpe.gov.bd) Primary Notice দেখুন

প্রাথমিকের ১ম পর্যায়ের নিয়োগের লিখিত পরীক্ষার রেজাল্ট প্রকাশ ২৪ ডিসেম্বরের মধ্যে

প্রাথমিক শিক্ষক নিয়োগের পরীক্ষা তিন পর্যায়ে অনুষ্ঠিত হচ্ছে। ১ম পর্যায়ে রংপুর, সিলেট, বরিশাল বিভাগের ১৮ জেলায় শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা ৮ ডিসেম্বর অনুষ্ঠিত হয়েছে।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের এক কর্মকর্তা জানিয়েছেন, ১০ কার্যদিবসের মধ্যে প্রথম ধাপের লিখিত পরীক্ষার ফল প্রকাশের সিদ্ধান্ত হয়েছে। সে হিসেবে আগামী রবিবারের (২৪ ডিসেম্বর) মধ্যে প্রথম ধাপের ফল প্রকাশ করা হবে।

উল্লেখ্য, ২৮ ফেব্রুয়ারি ১ম পর্যায়ের প্রাথমিক সহকারি শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছিলো। এই পর্যায়ে মোট ৩ লাখ ৬০ হাজারের মত আবেদনকারী নিয়োগের জন্য আবেদন করেছিলেন।

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক নিয়োগ লিখিত পরীক্ষার ফলাফল সম্পর্কে কোন তথ্য জানার থাকলে আমাদের কাছে লিখুন।

তথ্যটি সবাইকে জানাতে সামাজিক মাধ্যমে শেয়ার করুন।

আরো দেখুন:

প্রাথমিকে পোষ্য কোটা কারা পাবে? ব্যাখ্য দিল প্রাথমিক অধিদপ্তর

প্রাথমিক নিয়োগ পরীক্ষার নির্দেশিকা প্রকাশ, প্রার্থীদের যা মানতে হবে

তথ্যসূত্র-

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়

BD Educator এর খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

মন্তব্য করুন