কৃষি গুচ্ছ এডমিট কার্ড ডাউনলোড (acas.edu.bd admit card)

২০২৪ সালের কৃষি গুচ্ছ বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার এডমিট কার্ড ডাউনলোড ২ জুলাই থেকে শুরু হয়েছে। কৃষি গুচ্ছের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে ২০ জুলাই তারিখে। acas.edu.bd ওয়েবসাইট থেকে অনলাইনে ভর্তির প্রবেশপত্র সংগ্রহ করতে হবে।

কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষার এডমিট কার্ড ডাউনলোড (acas.edu.bd admit card 2024)

২০২৩-২০২৪ শিক্ষাবর্ষের ৯ কৃষি বিশ্ববিদ্যালয়ের সমন্বিত ভর্তি পরীক্ষার এডমিট কার্ড ডাউনলোড ২ জুলাই থেকে শুরু হয়েছে। ভর্তিচ্ছু শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের ভর্তি ওয়েবসাইট acas.edu.bd থেকে ভর্তি পরীক্ষার প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন।

কৃষি গুচ্ছের ভর্তি বিজ্ঞপ্তিতে, ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোডের দিন-তারিখ নির্ধারণ ও আসন বিন্যাসের তথ্যটি নিশ্চিত করা হয়েছে। ২ জুলাই ২০২৪ খ্রি. তারিখ থেকে ভর্তি পরীক্ষার পূর্ব পর্যন্ত ভর্তি পরীক্ষার প্রবেশপত্র সংগ্রহ করা যাবে।

উল্লেখ্য, কৃষি গুচ্ছের ভর্তি পরীক্ষা ২০ জুলাই তারিখে অনুষ্ঠিত হবে। ভর্তি রেজাল্ট প্রকাশ করা হবে ২৫ জুলাই তারিখে। এবার ৩ হাজার ৭১৮ আসনে শিক্ষার্থী ভর্তি করা হবে।

আরো পড়ুন:

কৃষি গুচ্ছ বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার সিট প্ল্যান ও কেন্দ্র তালিকা

কৃষি গুচ্ছের ভর্তি পরীক্ষার প্রবেশপত্র সংগ্রহ করার নিয়ম

কৃষি গুচ্ছে ভর্তিচ্ছু শিক্ষার্থীরা ভর্তি ওয়েবসাইটে লগইন করে শিক্ষার্থীদের ড্যাশবোর্ডে ঢুকে, নিজ নিজ প্রবেশপত্র সংগ্রহ করতে  পারবেন।

ভর্তি ওয়েবসাইটের লগইন ঠিকানা: https://acas.edu.bd/signin

উপরের ঠিকানায় শিক্ষার্থীর নিজ নিজ পিন ও পাসওয়ার্ড দিয়ে নিজ ড্যাশবোর্ডে ঢুকে, অনলাইনে প্রবেশপত্র সংগ্রহ করতে হবে। এই প্রবেশপত্র রঙ্গিন প্রিন্ট করে পরীক্ষার সময় কেন্দ্রে নিয়ে যেতে হবে।

২০২৪ সালের কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করতে অসুবিধা হলে আমাদের লিখে জানান।

তথ্যটি সবাইকে জানাতে সামাজিক মাধ্যমে শেয়ার করুন।

আরো দেখুন:

কৃষি বিশ্ববিদ্যালয় গুচ্ছ ভর্তি বিজ্ঞপ্তি ২০২৪: সিলেবাস ও মানবন্টন

তথ্যসূত্র:

acas.edu.bd

“কৃষি গুচ্ছ এডমিট কার্ড ডাউনলোড (acas.edu.bd admit card)”-এ 4-টি মন্তব্য

মন্তব্য করুন