কৃষি গুচ্ছ এডমিট কার্ড ডাউনলোড (acas.edu.bd admit card 2022)

২০২২ সালের কৃষি গুচ্ছ বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার এডমিট কার্ড ডাউনলোড শুরু হয়েছে। ১ সেপ্টেম্বর থেকে ভর্তি পরীক্ষার প্রবেশপত্র সংগ্রহ করা যাচ্ছে। acas.edu.bd admit card download 2022.

কৃষি গুচ্ছ বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার এডমিট কার্ড ডাউনলোড: acas.edu.bd admit card download 2022

২০২১-২০২২ শিক্ষাবর্ষের ৮ কৃষি বিশ্ববিদ্যালয়ের সমন্বিত ভর্তি পরীক্ষার এডমিট কার্ড ডাউনলোড  শুরু হয়েছে। ভর্তিচ্ছু শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের ভর্তি ওয়েবসাইট acas.edu.bd থেকে ভর্তি পরীক্ষার প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন।

কৃষি গুচ্ছের ভর্তি বিজ্ঞপ্তিতে, ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোডের দিন-তারিখ নির্ধারণ ও আসন বিন্যাসের তথ্যটি নিশ্চিত করা হয়েছে।

১ সেপ্টেম্বর ২০২২ খ্রি. তারিখ থেকে ভর্তি পরীক্ষার পূর্ব পর্যন্ত ভর্তি পরীক্ষার প্রবেশপত্র সংগ্রহ করা যাবে। ১ সেপ্টেম্বর তারিখে গুচ্ছের ভর্তি ওয়েবসাইটে পরীক্ষার্থীদের আসন বিন্যাস প্রকাশ করা হয়েছে।

উল্লেখ্য, কৃষি গুচ্ছের ভর্তি পরীক্ষা ১০ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। এদিন বেলা ১১:৩০ মিনিট হতে ১২:৩০ মিনিট পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

কৃষি গুচ্ছের ভর্তি পরীক্ষার প্রবেশপত্র সংগ্রহ করবেন যেভাবে

কৃষি গুচ্ছে ভর্তিচ্ছু শিক্ষার্থীরা ভর্তি ওয়েবসাইটে লগইন করে শিক্ষার্থীদের ড্যাশবোর্ডে ঢুকে, নিজ নিজ প্রবেশপত্র সংগ্রহ করতে  পারবেন।

ভর্তি ওয়েবসাইটের লগইন ঠিকানা: https://acas.edu.bd/signin

উপরের ঠিকানায় শিক্ষার্থীর নিজ নিজ পিন ও পাসওয়ার্ড দিয়ে নিজ ড্যাশবোর্ডে ঢুকে, অনলাইনে প্রবেশপত্র সংগ্রহ করতে হবে। এই প্রবেশপত্র রঙ্গিন প্রিন্ট করে পরীক্ষার সময় কেন্দ্রে নিয়ে যেতে হবে।

২০২২ সালের কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করতে অসুবিধা হলে আমাদের লিখে জানান।

তথ্যটি সবাইকে জানাতে সামাজিক মাধ্যমে শেয়ার করুন।

আরো দেখুন: কৃষি বিশ্ববিদ্যালয় গুচ্ছ ভর্তি বিজ্ঞপ্তি ২০২২: সিলেবাস ও মানবন্টন

তথ্যসূত্র:

acas.edu.bd

Share This:

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।