কারিগরি ফেব্রুয়ারি এমপিও ২০২৩ প্রকাশ, বেতনের চেক হস্তান্তর

কারিগরি শিক্ষক ফেব্রুয়ারি এমপিও ২০২৩ (Technical Teacher February MPO 2023) প্রকাশ ও বেতনের চেক ব্যাংকে হস্তান্তর করা হয়েছে। ফেব্রুয়ারি মাসের বেতন-ভাতা উত্তোলন করা যাবে ৯ মার্চ তারিখ পর্যন্ত।

কারিগরি শিক্ষকদের ফেব্রুয়ারি মাসের এমপিও প্রকাশ, বেতনের চেক ছাড় ২০২৩

কারিগরি শিক্ষা অধিদপ্তর এর অধিন এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের ফেব্রুয়ারি মাসের বেতনের চেক হস্তান্তর করা হয়েছে।

কারিগরি অধিদপ্তর এর সহকারি পরিচালক (শাখা-১১) বিমল কুমার মিশ্র স্বাক্ষরিত ফেব্রুয়ারি মাসের বেতন-ভাতা ছাড়ের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

কারিগরি অধিদপ্তরের দাপ্তরিক ওয়েবসাইটের নোটিশবোর্ডে চেক হস্তান্তরের বিজ্ঞপ্তি ০৫/০৩/২০২৩ খ্রিষ্টাব্দ তারিখে প্রকাশিত হয়েছে।

বিজ্ঞপ্তিতে এমপিওভুক্ত কারিগরি শিক্ষক-কর্মচারীর বেতনের ১২টি চেক, অনুদান বণ্টনকারী ব্যাংক সমূহের প্রধান/স্থানীয় শাখায় হস্তান্তরের খবর নিশ্চিত করা হয়েছে।

কারিগরি শিক্ষক-কর্মচারীগণ ফেব্রুয়ারি মাসের বেতন-ভাতা, নিজ নিজ ব্যাংক অ্যাকাউন্টের মাধ্যেমে উত্তোলন করতে পারবেন ০৯/০৩/২০২৩ খ্রিষ্টাব্দ তারিখ পর্যন্ত।

উল্লেখ্য, ফেব্রুয়ারি মাসের বেতন-ভাতার চেক হস্তান্তরের সাথে সাথে, সংশ্লিষ্ট মাসের এমপিও শিট অধিদপ্তরের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

কারিগরি শিক্ষক-কর্মচারীদের ফেব্রুয়ারি/২০২৩ মাসের এমপিও’তে নতুন শিক্ষকের এমপিওভুক্তি, ইনডেক্সধারী শিক্ষকদের পদোন্নতি সহ উচ্চতর স্কেল পেয়েছেন।

এছাড়া প্রতিষ্ঠান প্রধানের অভিজ্ঞতার স্কেল ও অন্যান্য পদের শিক্ষক-কর্মচারীগণ নির্ধারিত স্কেলে এমপিওভুক্ত হয়েছেন।

কারিগরি শিক্ষক-কর্মচারীদের ফেব্রুয়ারি/২০২৩ মাসের বেতন-ভাতা ছাড়ের বিজ্ঞপ্তি দেখুন

কারিগরি ফেব্রুয়ারি এমপিও ২০২৩

আরো জানুন:

মাদ্রাসা ও কারিগরি এমপিও নীতিমালা (সংশোধিত) ২০২০ প্রকাশ

February MPO Sheet 2023 [কারিগরি ফেব্রুয়ারি এমপিও শিট ২০২৩]

কারিগরির ফেব্রুয়ারি মাসের বেতন-ভাতা ছাড়ের সাথে উক্ত মাসের এমপিও শিট প্রকাশ করা হয়েছে। কারিগরি অধিদপ্তর এর ওয়েবসাইট হতে এমপিও শিট সংগ্রহ করা যাবে নিচের লিংক থেকে।

http://service.dte.gov.bd/notice_mpo_order/uploads/5067_File_mpo_sheet.html

আরো পড়ুন:

Techedu MPO Notice: কারিগরি শিক্ষক এমপিও নোটিশ দেখার নিয়ম

কারিগরি শিক্ষা বোর্ড রেজাল্ট দেখুন: www.bteb.gov.bd result

তথ্যসূত্র:

কারিগরি শিক্ষা অধিদপ্তর

BD Educator এর খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

মন্তব্য করুন