14 Comments

    1. মাল্টিমিডিয়া ক্লাসরুম মনিটরিং সিস্টেমে ক্লাস প্রেরণে MMC Apps প্রয়োজনীয় একটি অ্যাপস। এমএমসি অ্যাপস ডাউনলোড করে mmcm.gov.bd সাইটে ক্লাস প্রেরণ করুন।
      মন্তব্যের জন্য ধন্যবাদ।

    1. প্রিয় জসীম উদ্দিন, আপনি MMC Apps login এর সমস্যার কথা জানিয়েছেন। সঠিক ইউজার আইডি আর পাসওয়ার্ড দিয়ে লগইন করলে সমস্যা হওয়ার কথা না। সমস্যা হলে কিছু বিষয়ের দিকে নজর দিতে পারেন-
      ইউজার আইডি হিসাবে প্রদত্ত সঠিক ইমেইল ও পাসওয়ার্ড দিচ্ছেন কী না তা নিশ্চিত হয়ে নিন।
      আপনার মোবাইলের MMC Apps টি আপডেটেড কী না তা দেখে নিন। যদি আপডেট ভার্সন না হয়ে থাকে তাহলে তা আপডেট করে নিন। অনেক সময় পুরাতন ভার্সনের অ্যাপস এ ক্ষেত্রে এমন সমস্যা হতে পারে। অ্যান্ড্রয়েড ফোন হলে গুগল প্লে সেন্টার থেকে তা আপডেট করতে পারবেন।
      অনেক সময় দূর্বল নেটওয়ার্ক এর জন্যও এমন সমস্যা হতে পারে। তাই কিছুক্ষণ পর আবারও চেষ্টা করুন।
      প্রশ্নের জন্য ধন্যবাদ।
      আরো জানার থাকলে প্রশ্ন করতে পারেন।

  1. MMC রেজিষ্ট্রেশন করার জন্য প্রতিষ্ঠানের ইমেল ব্যবহার করতে হবে। কিন্তু MMC এর সদস্য হওয়ার জন্য এই ইমেলটি একবার ব্যবহৃত হয়েছে বিধায় এখন রেজিষ্ট্রেশন করতে গেলে একবার এই ইমেলটি ব্যবহৃত হয়েছে এ ধরনের একটি Message দেখানো হচ্ছে। ব্যবহৃত ইমেল দিয়ে আর রেজিষ্ট্রেশন করা যাচ্ছে না। এখন করনীয় কি?

  2. আমি শিক্ষক নিবন্ধন করতে যাচ্ছি,তখন জানাচ্ছে যে আপনার নিবন্ধন সম্পন্ন হয়েছে।তাহলে আমি কিভাবে নিবন্ধন করবো?

  3. প্রতিবেদন ছক পূরণ করে “ছবি” তুললে ছবি সিলেক্ট হচ্ছে না- পরবর্তী ধাপে যেতে পারছি না। অ্যাপ আনইনস্টল করেও দেখেছি- ইন্টারনেট,লোকেশন চালু থাকে। এখন করণীয় কী?

    1. ইন্টারনেট কানেশনশন চেক করে দেখুন। আর কিছু পরপর চেষ্ঠা করুন। এছাড়া বন্ধুদের মোবাইল ব্যবহার করে দেখতে পারেন। ধন্যবাদ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।