ফাজিল (স্নাতক) পাস স্থগিত পরীক্ষা ৮ ফেব্রুয়ারি (১ম, ২য় ও ৩য় বর্ষ)

২০২০ সালের ফাজিল (স্নাতক) পাস স্থগিত পরীক্ষা (১ম, ২য় ও ৩য় বর্ষ) পূর্ব প্রকাশিত রুটিন অনুযায়ী ৮ ফেব্রুয়ারি থেকে অনুষ্ঠিত হবে।

২০২০ সালের ফাজিল (স্নাতক) পাস স্থগিত পরীক্ষা (১ম, ২য় ও ৩য় বর্ষ) শুরু ৮ ফেব্রুয়ারি থেকে

২০২০ সালের ফাজিল (স্নাতক পাস) ১ম, ২য়, ৩য় বর্ষের স্থগিত পরীক্ষার নতুন রুটিন প্রকাশ করেছে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

ইসলামী আরবি বিশ্ববিদ্যালয় পরিচালিত ফাজিল প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বর্ষের স্থগিত পরীক্ষা ০৮/০২/২০২২ খ্রি. তারিখ থেকে শুরু হবে।

ফাজিল স্নাতক (পাস) ১ম, ২য়, ৩য় বর্ষের পরীক্ষা, পূর্বের প্রকাশিত রুটিন অনুযায়ী গ্রহণ করা হবে। আর স্থগিত হওয়া পরীক্ষাগুলোর সময়সূচি পরে জানানো হবে।

০৩ ফেব্রুয়ারি ২০২২ খ্রি. তারিখে প্রকাশিত, বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক এস. এম. গাউসুল আজম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে স্থগিতকৃত পরীক্ষা অনুষ্ঠানের তথ্য জানানো হয়েছে।

আরো জানুন: HSC 2021 Result Published Date: এইচএসসি-আলিম রেজাল্ট প্রকাশের তারিখ

২০২০ সালের ফাজিল (১ম. ২য়, ৩য় বর্ষ) পাস স্থগিত পরীক্ষার রুটিন

বিশ্ববিদ্যালয়ের দাপ্তরিক ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিতে, স্থগিত পরীক্ষা পুনরায় অনুষ্ঠানের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২০২০ সালের স্থগিত হওয়া ফাজিল পরীক্ষা ০৮/০২/২০২২ খ্রি. তারিখ থেকে পূর্বের রুটিন অনুসারে গ্রহণ করা হবে।। স্থগিতকৃত পরীক্ষার সময়সূচি পরে জানানো হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এবিষয়ে বিস্তারিত জানুন, নিচের যুক্ত ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের দাপ্তরিক ওয়েবসাইটের পরীক্ষা অনুষ্ঠান সম্পর্কীত বিজ্ঞপ্তি থেকে।

ফাজিল (১ম. ২য়, ৩য় বর্ষ) পাস স্থগিত পরীক্ষার রুটিন

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ৫ ডিসেম্বর ২০২১ খ্রি. তারিখে প্রকাশিত ফাজিলের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বর্ষের রুটিন দেখুন।

ফাজিল (স্নাতক) পাস পরীক্ষা রুটিন ২০২০

ফাজিল (স্নাতক) পাস পরীক্ষার রুটিন ২০২২

বিঃ দ্রঃ– উপরে যুক্ত ফাজিল স্নাতক পাস কোর্স ১ম, ২য় ও ৩য় বর্ষের পরীক্ষার সময়সূচি সম্পর্কে কোন প্রকার অস্পষ্টতা দেখা দিলে, বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত মূল রুটিন দেখুন এখান থেকে

২০২০ সালের ফাজিল (স্নাতক) পরীক্ষা অনুষ্ঠানের বিষয়ে কোন প্রশ্ন থাকলে আমাদের লিখে জানাতে পারেন।

তথ্যটি সবাইকে জানাতে সামাজিক মাধ্যমে শেয়ার করুন।

আরো দেখুন:

মাদ্রাসার ছুটির তালিকা ২০২২ (সরকারি ও বেসরকারি মাদ্রাসা)

তথ্যসূত্র:

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়

সবশেষ আপডেট: ০৬/০২/২০২২ খ্রি. তারিখ ১০:১০ পূর্বাহ্ন।

BD Educator এর খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

মন্তব্য করুন