ডিগ্রি ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২২ [জাতীয় বিশ্ববিদ্যালয়]

২০২২ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট ২য় বর্ষ পরীক্ষার সময়সূচী সম্বলিত রুটিন প্রকাশ করেছে জাতীয় বিশ্ববিদ্যালয় (পরীক্ষা কোড ১১০২)।

ডিগ্রি দ্বিতীয় বর্ষের স্থগিত পরীক্ষা ২০ অক্টোবর থেকে শুরু হবে। তত্ত্বীয় বিষয়ের পরীক্ষা শেষ হবে ২০ নভেম্বর ২০২৪ খ্রি. তারিখে। এরপর ব্যবহারিক পরীক্ষা শুরু হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২২ সালের ডিগ্রি ২য় বর্ষের পরীক্ষার রুটিন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত ২০২২ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষের পরীক্ষার সময়সূচি সম্বলিত রুটিন প্রকাশ করা হয়েছে।

২৮ সেপ্টেম্বর ২০২৪ খ্রি. তারিখে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে, ডিগ্রি পাস কোর্স পরীক্ষার সময়সূচি বিষয়ের তথ্য নিশ্চিত করা হয়েছে।

জাতীয়  বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে স্থগিত পরীক্ষাটির নতুন রুটিন প্রকাশ করা হয়েছে। প্রকাশিত রুটিনটি ২০২২ সালের ডিগ্রি পাস কোর্স ২য় বর্ষ পরীক্ষার্থীদের জন্য। প্রতিদিনের পরীক্ষা আরম্ভ হবে দুপুর ১:০০ ঘটিকা হতে। পরীক্ষা চলবে প্রশ্নপত্রের উল্লেখিত সময়সূচি অনুযায়ী।

২০২২ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষের স্থগিত বিষয় সমূহের পরীক্ষা শুরু হবে ২০/১০/২০২৪ খ্রি. তারিখ থেকে। ডিগ্রি দ্বিতীয় বর্ষের পরীক্ষা চলবে ২০/১১/২০২৪ খ্রি. তারিখ পর্যন্ত।

ব্যবহারিক বিষয়ের পরীক্ষার সময়সূচি ও পরীক্ষার স্থান পরবর্তীতে জানানো হবে বলে, পরীক্ষার সময়সূচির বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

(নিচের অনুচ্ছেদে রুটিন যুক্ত করা আছে)।

আরো জানুন:

ডিগ্রি ৩য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ (সংশোধিত)

ডিগ্রি দ্বিতীয় বর্ষ স্থগিত পরীক্ষার সময়সূচী ২০২২ [NU Degree Routine]

২০২২ সালের ডিগ্রি ২য় বর্ষের পরীক্ষার্থীদের প্রবেশপত্র, বিশ্ববিদ্যালয়ের দাপ্তরিক ওয়েবসাইট থেকে ডাউনলোড করে বিতরণ করতে অধ্যক্ষদের নির্দেশ দেওয়া হয়েছে।

প্রবেশপত্র বিতরণের আগে পরীক্ষার্থীদের ছবির উপর ও নির্ধারিত স্থানে অধ্যক্ষের স্বাক্ষরের পর তা পরীক্ষার্থীদের মধ্যে বিতরণের করতে হবে।

ডিগ্রি প্রথম বর্ষের প্রবেশপত্র সংগ্রহের ঠিকানা: www.nu.ac.bd/degree/

সতর্কতা: ডিগ্রি পরীক্ষা চলাকালীন সময়ে পরীক্ষা সংক্রান্ত সকল তথ্যের আপডেট জানতে, প্রতিদিন অন্তত একবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের দাপ্তরিক ওয়েবসাইট ভিজিট করুন।

২৮ সেপ্টেম্বর প্রকাশিত নিচের যুক্ত বিজ্ঞপ্তি হতে, ২০২২ সালের ডিগ্রি ২য় বর্ষের স্থগিত পরীক্ষার সময়সূচী ও নির্দেশনা সম্পর্কে বিস্তারিত জানুন।

ডিগ্রি ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২২

ডিগ্রি দ্বিতীয় বর্ষ স্থগিত পরীক্ষার সময়সূচী ২০২২

২০২২ সালের জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি ২য় বর্ষের পরীক্ষার রুটিন সম্পর্কে আরো জানতে চাইলে আমাদের কাছে লিখুন।

তথ্যটি সবাইকে জানাতে সামাজিক মাধ্যমে শেয়ার করুন।

আরো দেখুন:

NU Recent Notice: জাতীয় বিশ্ববিদ্যালয় সাম্প্রতিক নোটিশ (www.nu.ac.bd)

তথ্যসূত্র-

জাতীয় বিশ্ববিদ্যালয়

“ডিগ্রি ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২২ [জাতীয় বিশ্ববিদ্যালয়]”-এ 2-টি মন্তব্য

মন্তব্য করুন