Home » মাদ্রাসা ছুটির তালিকা সংশোধন, ক্লাস চলবে ২১ মার্চ ২০২৪ পর্যন্ত

মাদ্রাসা ছুটির তালিকা সংশোধন, ক্লাস চলবে ২১ মার্চ ২০২৪ পর্যন্ত

মাদ্রাসা ছুটির তালিকা সংশোধন ২০২৪

২০২৪ সালের মাদ্রাসার ছুটির তালিকা সংশোধন করেছে মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর। সংশোধিত ছুটির তালিকা অনুসারে, মাদ্রাসার ক্লাস চলবে ৭ মার্চ থেকে ২১ মার্চ তারিখ পর্যন্ত।

মাদ্রাসা ছুটির তালিকা সংশোধন, ক্লাস চলবে ৭ থেকে ২১ মার্চ ২০২৪ পর্যন্ত

মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর প্রকাশিত ছুটির তালিকা সংশোধন করা হয়েছে। আগের ছুটির তালিকায় থাকা রমজানের ছুটি আংশিক বাতিল করা হয়েছে।

মাদ্রাসার ৭ মার্চ থেকে ২১ মার্চ তারিখ পর্যন্ত ১৫ দিনের ছুটি বাতিল করা হয়েছে। এসব দিনে শ্রেণি কার্যক্রম চালু রাখতে নির্দেশ দিয়েছে অধিদপ্তর।

মাদ্রাসা অধিদপ্তরে ৫ মার্চ ২০২৪ খ্রি. তারিখে প্রকাশিত এক প্রজ্ঞাপনে, রমজানের পূর্বনির্ধারিত আংশিক ছুটি বাতিলের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে শিক্ষা মন্ত্রনালয়ের উপসচিব হাসিনা আক্তার মাদ্রাসার ছুটির তালিকার সংশোধিত প্রজ্ঞাপন জারি করেছেন।

প্রজ্ঞাপনে বলা হয়, “সরকারি আলিয়া মাদ্রাসা এবং বেসরকারি এবতেদায়ী/ দাখিল/আলিম/ ফাজিল / কামিল মাদ্রাসা সমূহের জন্য ২০২৪ সালের (১৪৩০-১৪৩১ বঙ্গাব্দ) ছুটির তালিকা আংশিক সংশোধনক্রমে আগামী ০৭ মার্চ ২০২৪ তারিখ হতে ২১ মার্চ ২০২৪ তারিখ পর্যন্ত মোট ১৫ (পনেরো) দিন শ্রেণি কার্যক্রম চালু রাখার বিষয়ে মন্ত্রণালয়ের সম্মতি জ্ঞাপন করা হলো।”

শিক্ষা মন্ত্রনালয়ের সংশোধিত ছুটির তালিকার প্রজ্ঞাপন দেখুন।

সংশোধিত মাদ্রাসার ছুটির তালিকার নোটিশ ২০২৪

আরো দেখুন:

মাদ্রাসার ছুটির তালিকা ২০২৪ pdf (সরকারি-বেসরকারি মাদ্রাসা)

কলেজ ছুটির তালিকা ২০২৪ pdf (সরকারি-বেসরকারি)

মাধ্যমিক স্কুলের ছুটির তালিকা ২০২৪ pdf (সরকারি-বেসরকারি)

Leave a Comment

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Scroll to Top