Home » জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিত নোটিশ ২০২৩ (১৯-২০ নভেম্বর)

জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিত নোটিশ ২০২৩ (১৯-২০ নভেম্বর)

জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিত নোটিশ ২০২৩

জাতীয় বিশ্ববিদ্যালয়ের চলমান ১৯ ও ২০ নভেম্বর তারিখের সকল পরীক্ষা স্থগিত করে নোটিশ প্রকাশ করা হয়েছে। ১৮ নভেম্বর তারিখে বিশ্ববিদ্যালয় প্রকাশিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে পরীক্ষা স্থগিত করা হয়েছে।

সদ্য সংবাদ: ২০২২ সালের অনার্স ১ম বর্ষের স্থগিত পরীক্ষার সংশোধিত নতুন রুটিন প্রকাশ করা হয়েছে। ১৯ ও ২০ নভেম্বর তারিখের স্থগিত অনার্স পরীক্ষার নতুন রুটিন দেখতে নিচের প্রতিবেদনটি পড়ুন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিত নোটিশ (১৯-২০ নভেম্বর ২০২৩)

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিন পরিচালিত চলমান ১৯ ও ২০ নভেম্বর ২০২৩ খ্রি. তারিখের (রবিবার-সোমবার) সকল পরীক্ষা স্থগিত ঘোষনা করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের পরিচালক (জনসংযোগ) মো. আতাউর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে, ১৯ ও ২০ নভেম্বর অনুষ্ঠিতব্য সকল পরীক্ষা স্থগিত ঘোষণা করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আগামী ১৯/১১/২০২৩ (রবিবার) এবং ২০/১১/২০২৩ (সোমবার) তারিখে অনুষ্ঠিতব্য সকল পরীক্ষা অনিবার্য কারণে স্থগিত ঘোষণা করা হয়েছে।

স্থগিত এসব পরীক্ষার সংশোধিত তারিখ সংশ্লিষ্ট সকলকে পরবর্তীতে অবহিত করা হবে। এছাড়া এসব পরীক্ষার পূর্ব ঘোষিত অন্যান্য তারিখ ও সময়সূচি অপরিবর্তিত থাকবে।

তবে পরীক্ষা স্থগিতের কারণ হিসাবে “অনিবার্য কারণ’ বলা হলেও, মূলত চলমান হরতাল কর্মসূচীর জন্য পরীক্ষা স্থগিত করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

জাতীয় বিশ্ববিদ্যালয় স্থগিত পরীক্ষার নোটিশ ২০২৩

বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষার সংশোধিত নতুন রুটিন প্রকাশিত হলে, এ বিষয়ে তথ্য প্রকাশ করবো। তাই জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা সংক্রান্ত আপডেট তথ্য পেতে বিডি এডুকেটরের সাথে থাকুন।

আরো দেখুন:

ডিগ্রি ৩য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২৩ (সংশোধিত)

NU Recent Notice [www.nu.ac.bd] জাতীয় বিশ্ববিদ্যালয় নোটিশ

তথ্যসূত্র-

জাতীয় বিশ্ববিদ্যালয়

11 thoughts on “জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিত নোটিশ ২০২৩ (১৯-২০ নভেম্বর)”

  1. মোহাম্মদ বিন রাজ

    আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ ভাইজান কয় তারিখে পরীক্ষা হবে বললে ভালো হতো

  2. মোহাম্মদ বিন রাজ

    ২৩ তারিখে গাজীপুর বোর্ড আব্দুল রহমান ডিগ্রি কলেজ পরিক্ষা হবে বলে ঘোষণা দিয়েছে ,,,আর আপনাদের ওয়াবসাইটে এখনো কোন কিছু খোঁজ খবর নেই

Leave a Comment

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Scroll to Top