দাখিল পরীক্ষার সংশোধিত রুটিন ২০২২ (৮ আগস্ট প্রকাশিত)

২০২২ সালের স্থগিত দাখিল পরীক্ষার সংশোধিত রুটিন প্রকাশ করেছে মাদ্রাসা শিক্ষা বোর্ড। ৮ আগস্ট চলতি সালের মাদ্রাসার দাখিল পরীক্ষা নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে ।

দাখিল পরীক্ষার সংশোধিত রুটিন ২০২২ (৮ আগস্ট, মাদ্রাসা শিক্ষা বোর্ড প্রকাশিত)

বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড ২০২২ সালের স্থগিত দাখিল পরীক্ষার সংশোধিত রুটিন প্রকাশ করেছে। ৮ আগস্ট তারিখে দাখিলের পরিবর্তিত নতুন রুটিন প্রকাশ করা হয়।

মাদ্রাসা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক কামাল উদ্দিন স্বাক্ষরিত দাখিলের পরিবর্তিত রুটিন, বোর্ডের দাপ্তরিক ওয়েবসাইটে আপলোড করা হয়েছে।

বন্যার কারণে স্থগিত হওয়া দাখিল পরীক্ষা নতুন সময়সূচি অনুসারে অনুষ্ঠিত হবে। ১৫ সেপ্টেম্বর থেকে মাদ্রাসা বোর্ডের দাখিল পরীক্ষা শুরু হবে। ব্যবহারিক পরীক্ষা ছাড়া তত্ত্বীয় পরীক্ষা গ্রহণ শেষ হবে ৩ অক্টোবরে।

আরো জানুন:

মাদ্রাসার দাখিল পরীক্ষার রুটিন ২০২২ (Dakhil Routine PDF 2022)

দাখিল পরীক্ষার মানবন্টন, সময় নির্ধারণ ও নম্বর বিভাজন ২০২২

মাদ্রাসা বোর্ডের দাখিল পরীক্ষার নতুন রুটিন ২০২২

৮ আগস্ট প্রকাশিত মাদ্রাসা শিক্ষা বোর্ডের রুটিনের তথ্য অনুসারে, দাখিল পরীক্ষা ১৫ সেপ্টেম্বর ২০২২ খ্রি. তারিখ বৃহস্পতিবার থেকে শুরু হবে।

ব্যবহারিক বিষয় ছাড়া তত্ত্বীয় পরীক্ষা শেষ হবে ৩ অক্টোবর সোমবারে। ব্যবহারিক পরীক্ষা শুরু হবে ১০/১০/২০২২ হতে, চলবে ১৫/১০/২০২২ খ্রি. তারিখ পর্যন্ত।

নিচের অনুচ্ছেদে মাদ্রাসা বোর্ডে প্রকাশিত দাখিল পরীক্ষার সংশোধিত রুটিন এর অনুলিপি যুক্ত করা হলো। এখান থেকে রুটিনের কপি সংগ্রহ করতে পারবেন।

দাখিল পরীক্ষার সংশোধিত রুটিন ২০২২

দাখিল পরীক্ষার নতুন রুটিন ২০২২

২০২২ সালের দাখিল পরীক্ষার রুটিন সম্পর্কে কোন প্রশ্ন থাকলে আমাদের লিখে জানান।

তথ্যটি সবাইকে জানাতে সামাজিক মাধ্যমে শেয়ার করুন।

আরো দেখুন:

দাখিল-আলিম সংক্ষিপ্ত সিলেবাস (Dakhil-Alim Short Syllabus 2022)

দাখিল-আলিম সংক্ষিপ্ত সিলেবাস ২০২২ (বাংলা ইংরেজী)

২০২২ সালের এসএসসি পরীক্ষার রুটিন প্রকাশ (সকল বোর্ড)

তথ্যসূত্র:

মাদ্রাসা শিক্ষা বোর্ড

Share This:

10 Comments

  1. আমাদের নতুন রুটিন দিন দাখিল ২০২২ইং কত তারিখ কত তারিখ পরীক্ষা শুরু হবে মানোনীয় প্রদান মন্ত্রী শেখহাসিনা আমাদের অতি তারাতারি আমাদের পরীক্ষা হয়ে যায় ড. দিপু মনি আমাদের তারাতারি পরীক্ষা নেন?

    1. পঞ্চম শ্রেণীর পিএসসি পরীক্ষা হবে না বলে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী জানিয়েছেন। এ বিষয়ে আরো তথ্য জানতে আপনার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক এর সঙ্গে যোগাযোগ করুন।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।