অনার্স ১ম বর্ষের পরীক্ষার রেজাল্ট প্রকাশ, ফলাফল দেখুন

অনার্স ১ম বর্ষের পরীক্ষার রেজাল্ট প্রকাশ করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়। সন্ধা ৭টার পর থেকে অনলাইনে ও মোবাইল মেসেজে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষের ফলাফল দেখা যাবে।

অনার্স ১ম বর্ষের পরীক্ষার রেজাল্ট প্রকাশ করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়, ফলাফল দেখুন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২২ সালের অনার্স ১ম বর্ষের পরীক্ষার রেজাল্ট প্রকাশ করা হয়েছে। ৩ এপ্রিল ২০২৪ খ্রি. তারিখে অনার্স প্রথম বর্ষের পরীক্ষার রেজাল্ট প্রকাশ করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে, অনার্স ১ম বর্ষের রেজাল্ট প্রকাশের তথ্য নিশ্চিত করা হয়েছে। সন্ধা ৭টা থেকে রেজাল্ট দেখা যাবে।

উল্লেখ্য, ২০২২ সালের অনার্স ১ম বর্ষের পরীক্ষা দিয়েছেন মোট ৪ লাখ ৪৩ হাজার ৪৮০ জন পরীক্ষার্থী। ৩১ টি বিষয়ে ৮৮০টি কলেজের ৩৩৯ টি কেন্দ্রের উক্ত শিক্ষার্থীরা পরীক্ষায় অংশগ্রহণ করেছেন। অনার্স ১ম বর্ষের পরীক্ষায় ৮৮ দশমিক ৪৩ শতাংশ শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছেন।

অনার্স প্রথম বর্ষের পরীক্ষার ফলাফল দেখার নিয়ম

২০২২ সালের জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষের প্রকাশিত ফলাফল অনলাইন ও মোবাইল মেসেজে দেখা যাবে। সন্ধা ৭টার পর থেকে এই ফল পাওয়া যাবে।

অনলাইনে ফলাফল www.nubd.info ওয়েবসাইটে দেখা যাবে। মোবাইল মেসেজ প্রকাশিত ফলাফল দেখতে মেসেজ অপশনে গিয়ে nu<space>h1<space>Registration No লিখে ১৬২২২ নম্বরে পাঠাতে হবে।

ফিরতি মেসেজে অনার্স ১ম বর্ষের ফলাফল দেখা যাবে।

২০২২ সালের জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃক প্রকাশিত অনার্স ১ম বর্ষের রেজাল্ট দেখতে সমস্যা হলে লিখে জানান।

তথ্যটি সবাইকে জানাতে সামাজিক মাধ্যমে শেয়ার করুন।

আরো দেখুন:

অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার রুটিন, পরীক্ষা ১৯ মে ২০২৪

অনার্স ৩য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ [NU Routine 2024]

তথ্যসূত্র-

জাতীয় বিশ্ববিদ্যালয়

BD Educator এর খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

মন্তব্য করুন