Ntrca সর্বশেষ খবর: এনটিআরসিএ শিক্ষক নিয়োগ ৪র্থ গণবিজ্ঞপ্তি কবে?

Ntrca সর্বশেষ আপডেট খবর: এনটিআরসিএ ৪র্থ গণবিজ্ঞপ্তি জুলাই মাসে প্রকাশ করার আশা প্রকাশ করেছেন বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের কর্মকর্তারা।

২০২২ সালের জুলাই মাসের দিকে বহুল প্রতিক্ষিত এনটিআরসিএ শিক্ষক নিয়োগের চতুর্থ গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হতে পারে বলে জানিয়েছেন কর্তৃপক্ষ ।

ইতোমধ্যে ৪র্থ গণবিজ্ঞপ্তি প্রকাশের লক্ষ্যে শূন্যপদের শিক্ষক তালিকা সংগ্রহের জন্য, এমপিএভুক্ত শিক্ষা প্রতিষ্ঠানের ই-রেজিস্ট্রেশন কার্যক্রম চলমান আছে।

Ntrca সর্বশেষ আপডেট খবর ২০২২: এনটিআরসিএ ৪র্থ গণবিজ্ঞপ্তি জুলাই মাসে

২০২২ সালের জুলাই মাসে এনটিআরসিএ ৪র্থ গণবিজ্ঞপ্তি প্রকাশের আশা করছেন এনটিআরসিএ কর্মকর্তারা। তারা শিক্ষক নিয়োগের জন্য শূন্য পদের তথ্য হালনাগাদ করতে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান প্রধানের নিকট চিঠি পাঠিয়েছেন।

এনটিআরসিএ কর্তৃপক্ষের দাপ্তরিক ওয়েবসাইটে ২৭ এপ্রিল প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে, এমপিওভুক্ত প্রতিষ্ঠানের তথ্য ৩১ মে তারিখের মধ্যে হালনাগাদ করতে বলা হয়েছে।

শিক্ষক নিয়োগের শূন্যপদের তথ্য সংগ্রহ করতে শিক্ষা প্রতিষ্ঠান ই-রেজিস্ট্রেশন ও আগের শিক্ষা প্রতিষ্ঠানের প্রোফাইল হালনাগাদ করতে বলা হয়েছে। এরপর শুরু হবে শূন্যপদের তথ্য সংগ্রহ। জুন মাসে শিক্ষকদের শূন্যপদের তথ্য সংগ্রহ করা হবে।

আরো জানুন:

প্রাথমিক নিয়োগ পরীক্ষা: ২য় ও ৩য় ধাপের জেলার তালিকা ২০২২

প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র (এডমিট) ডাউনলোড ২০২২

এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান প্রধানের নিকট প্রেরিত ই-রেজিস্ট্রেশন সংক্রান্ত বিজ্ঞপ্তি দেখুন।

এনটিআরসিএ ৪র্থ গণবিজ্ঞপ্তি ২০২২

এনটিআরসিএ শিক্ষক নিয়োগের চতুর্থ গণবিজ্ঞপ্তি কবে?

এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠানের ই-রেজিস্ট্রেশন ও প্রোফাইল হালনাগাদের পর জুন মাসে শিক্ষকদের শূন্য পদের তালিকা সংগ্রহ করা হবে। জুলাই মাসে গণবিজ্ঞপ্তি প্রকাশ করার আশা করছেন এনটিআরসিএ কর্মকর্তারা।

তবে ৪র্থ গণবিজ্ঞপ্তি প্রকাশের সুনির্দিষ্ট দিন-তারিখ প্রকাশ করা হয়নি। আশা করা যাচ্ছে শূন্য পদের তালিকা সংগ্রহ করা শেষ হলে জুলাই মাসের মধ্যে চতুর্থ গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হবে।

এদিকে শিক্ষক নিয়োগে প্রত্যাশী প্রার্থীরা দ্রুত শিক্ষক নিয়োগের গণবিজ্ঞপ্তি প্রকাশের দাবি জানিয়েছেন। প্রার্থীদের একাংশ চতুর্থ গণবিজ্ঞপ্তির দাবিতে ঈদের পর অনশনে বসার ঘোষণা দিয়েছে।

এনটিআরসিএ ৪র্থ গণবিজ্ঞপ্তির সর্বশেষ আপডেট নিউজ জানতে প্রতিবেদনটিতে যুক্ত থাকুন।

তথ্যটি সবাইকে জানাতে সামাজিক মাধ্যমে শেয়ার করুন।

আরো দেখুন:

এনটিআরসিএ ৩য় গণবিজ্ঞপ্তির ধারাবাহিকতায় বিশেষ গণবিজ্ঞপ্তি ২০২২

মাউশি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: লিখিত পরীক্ষার সময়সূচি (তারিখ)

কমিউনিটি ক্লিনিক নিয়োগ ২০২২: Community Clinic Job 2022

তথ্যসূত্র:

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ

Share This:

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।