Ntrca সর্বশেষ খবর: এনটিআরসিএ শিক্ষক নিয়োগ ৪র্থ গণবিজ্ঞপ্তি কবে?

Ntrca সর্বশেষ আপডেট খবর: এনটিআরসিএ ৪র্থ গণবিজ্ঞপ্তি অক্টোবর মাসে প্রকাশ করার আশা প্রকাশ করেছেন বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের কর্মকর্তারা। ৬০ হাজার শূন্য পদের বিপরীতে এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে এসব শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

২০২২ সালের অক্টোবর মাসের দিকে বহুল প্রতিক্ষিত এনটিআরসিএ শিক্ষক নিয়োগের চতুর্থ গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হতে পারে বলে জানিয়েছেন কর্তৃপক্ষ ।

ইতোমধ্যে ৪র্থ গণবিজ্ঞপ্তি প্রকাশের লক্ষ্যে শূন্যপদের শিক্ষক তালিকা সংগ্রহের শেষে, তথ্যগুলো সংশোধন ও যাচাই-বাছাইয়ের কাজ চলমান আছে।

Ntrca সর্বশেষ আপডেট খবর ২০২২: এনটিআরসিএ ৪র্থ গণবিজ্ঞপ্তি অক্টোবর মাসে

২০২২ সালের অক্টোবর মাসের শেষের দিকে এনটিআরসিএ ৪র্থ গণবিজ্ঞপ্তি প্রকাশের আশা করছেন এনটিআরসিএ কর্মকর্তারা। ইতোমধ্যে শিক্ষক নিয়োগের জন্য শূন্য পদের তথ্য হালনাগাদ করতে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান প্রধানের নিকট থেকে তালিকা গ্রহণ করা হয়েছে। এখন চলছে যাচাই-বাছাই ও তথ্য সংশোধনের কাজ।

সংশ্লিষ্ট কর্মকর্তারা ৭ সেপ্টেম্বর পর্যন্ত তথ্য যাচাই বাছাই করতে পারবেন। তারপর নন-এমপিও প্রতিষ্ঠানের শিক্ষক শূন্যপদের চাহিদা সংগ্রহ করা হবে।

এনটিআরসিএ সূত্র মতে, এখন পর্যন্ত ৬৬ হাজারের বেশি শূন্যপদের তথ্য পাওয়া গেছে। তবে যাচাই বাছাই শেষে এ সংখ্যা কিছুটা কমবেশি হতে পারে বলে জানানো হয়েছে।

আরো জানুন:

Latest NTRCA Notice: সদ্য প্রকাশিত এনটিআরসিএ নোটিশ দেখুন

NTRCA Latest Result (ntrca.teletalk.com.bd) এনটিআরসিএ রেজাল্ট

এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান প্রধানের নিকট প্রেরিত ই-রেজিস্ট্রেশন সংক্রান্ত বিজ্ঞপ্তি দেখুন।

এনটিআরসিএ ৪র্থ গণবিজ্ঞপ্তি ২০২২

এনটিআরসিএ শিক্ষক নিয়োগের চতুর্থ গণবিজ্ঞপ্তি কবে?

এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠানের ই-রেজিস্ট্রেশন ও প্রোফাইল হালনাগাদের পর জুন মাসে শিক্ষকদের শূন্য পদের তালিকা সংগ্রহ করা হয়েছে। এখন চলছে তথ্যগুলোর যাচাই-বাছাইয়ের  কাজ। এবছরের অক্টোবর মাসের শেষের দিকে গণবিজ্ঞপ্তি প্রকাশ করার আশা করছেন এনটিআরসিএ কর্মকর্তারা।

তবে ৪র্থ গণবিজ্ঞপ্তি প্রকাশের সুনির্দিষ্ট দিন-তারিখ প্রকাশ করা হয়নি। আশা করা যাচ্ছে শূন্য পদের তালিকা যাচাই-বাছাই শেষ হলে অক্টোবর মাসের মধ্যে চতুর্থ গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হবে।

এদিকে শিক্ষক নিয়োগে প্রত্যাশী প্রার্থীরা দ্রুত শিক্ষক নিয়োগের গণবিজ্ঞপ্তি প্রকাশের দাবি জানিয়েছেন। এনটিআরসিএ ৪র্থ গণবিজ্ঞপ্তির সর্বশেষ আপডেট নিউজ জানতে প্রতিবেদনটিতে যুক্ত থাকুন।

তথ্যটি সবাইকে জানাতে সামাজিক মাধ্যমে শেয়ার করুন।

আরো দেখুন:

মাদ্রাসা ও কারিগরি এমপিও নীতিমালা (সংশোধিত)

এমপিও নীতিমালা ২০২১: স্কুল-কলেজ এমপিও নীতিমালা (সংশোধিত)

তথ্যসূত্র:

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ

Share This:

2 Comments

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।