মাদ্রাসা মে এমপিও ২০২২: শিক্ষক-কর্মচারীদের বেতনের চেক হস্তান্তর

মাদ্রাসা মে এমপিও ২০২২ (Madrasah May MPO 2022): এমপিওভুক্ত মাদ্রাসা শিক্ষক-কর্মচারীদের মে মাসের বেতন-ভাতার চেক ব্যাংকে হস্তান্তর করা হয়েছে।

মাদ্রাসা মে এমপিও ২০২২: মাদ্রাসার শিক্ষক-কর্মচারীদের বেতন-ভাতার চেক হস্তান্তর

বেসরকারি এমপিওভুক্ত মাদ্রাসার মে-২০২২ মাসের বেতন ভাতার চেক অনুদান বণ্টনকারী ব্যাংকে হস্তান্তরের নিশ্চিত খবর পাওয়া গেছে।

মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর এর উপ-পরিচালক মোহাম্মদ শামসুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে, মে মাসের চেক ছাড়ের তথ্য নিশ্চিত করা হয়েছে।

৩১ মে ২০২২ খ্রি. তারিখে মাদ্রাসার মে মাসের চেক হস্তান্তরের বিজ্ঞপ্তি ও এমপিও সীটের কপি অধিদপ্তরের দাপ্তরিক ওয়েবসাইটে প্রকাশ করা হয়।

এমপিও মাদ্রাসার শিক্ষক-কর্মচারীদের মে মাসের বেতন-ভাতা অনুদান বণ্টনকারী ব্যাংক থেকে উত্তোলন করা যাবে ০৭/০৬/২০২২ খ্রি. তারিখ পর্যন্ত।

আরো জানুন:

Madrasha MPO Notice কোথায়, কীভাবে দেখবেন?

Madrasah MPO Sheet Correction | মাদ্রাসা এমপিও শীট ভুল সংশোধন

 

নিচের বিজ্ঞপ্তিতে মে মাসের এমপিও স্মারক নম্বর ও নিচের অনুচ্ছেদে মে মাসের এমপিও শিট ডাউনলোডের লিংক দেওয়া হয়েছে।

Madrasah May MPO 2022

Madrasah May MPO Sheet 2022: মাদ্রাসার মে মাসের এমপিও সীট ২০২২

মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের মে মাসের চেক ছাড়ের নোটিশের পাশাপাশি নতুন আপডেট করা এমপিও সীটের কপি আপলোড করা হয়েছে। নিচের লিংক থেকে মে মাসের এমপিও সীটের নতুন কপি ডাউনলোড করতে পারবেন।

https://drive.google.com/drive/folders/1OzYIt5eupxX3dXS5UNeEKqW4P7BH4_KU?usp=sharing

উপরের লিংকটি কপি করে ব্রাউজারের অ্যাড্রেসবারে পেস্ট করে ব্রাউজ করুন। কিছু সময় পর ব্যাংকের নাম লেখা কতকগুলো ফোল্ডার দেখা যাবে। এসব ফোল্ডারে সংশ্লিষ্ট ব্যাংক থেকে প্রাপ্ত বেতন-ভাতার এমপিও সীট পাওয়া যাবে।

২০২২ সালের মাদ্রাসার মে মাসের বেতন-ভাতা ও এমপিও সীট উত্তোলন করতে অসুবিধা হলে আমাদের লিখে জানান।

তথ্যটি সবাইকে জানাতে সামাজিক মাধ্যমে শেয়ার করুন।

আরো দেখুন:

মাদ্রাসার ছুটির তালিকা ২০২২ (সরকারি ও বেসরকারি মাদ্রাসা)

সরকারি ছুটির তালিকা ২০২২: জনপ্রশাসন মন্ত্রণালয়ের ছুটির প্রজ্ঞাপন

তথ্যসূত্র:

মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর

Share This:

2 Comments

  1. বিজ্ঞপ্তিতে ৭/৬/২০২২ইং এর ভিতরে বেতন ভাতা তুলতে বলা হলেও অনুদান বন্টন কারী স্হানীয় কিছু ব্যাংক অনুদান এখনো আসে নাই বলে বেতন বিলের কাগজ জমা না নিয়ে ফেরত দেন।দুরে দুরান্থ থেকে শিক্ষক কর্মচারীরা কয়বার আসতে পারে?৩১/৫/২০২২ এমপিও চেক দেয়া হলেও এখনো স্হানীয় ব্যাংকে টাকা জমা হয় নাই কেন?প্রায় ৪০দিনের মাথায় বেতন তুলতে হয়।এ জন্য অনেক শিক্ষক কর্মচারীর কষ্টের সীমা থাকেনা।

    1. অনেক ব্যাংক এমন আচরণ করছে বলে আমরা জানতে পারছি। আপনার সম্মিলিতভাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মাধ্যমিক শিক্ষা অফিসারকে বিষয়টি জানাতে পারেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।