কৃষি গুচ্ছ বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার সিট প্ল্যান ও কেন্দ্র তালিকা

কৃষি গুচ্ছ বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার সিট প্ল্যান প্রকাশ করা হয়েছে। কৃষি গুচ্ছের acas.edu.bd ভর্তি ওয়েবসাইট থেকে আসন বিন্যাস দেখা যাবে।

কৃষি গুচ্ছ বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার সিট প্ল্যান: acas.edu.bd admission seat plan 2022

সমন্বিত ৮ কৃষি বিশ্ববিদ্যালয় গুচ্ছ ভর্তি পরীক্ষার সিট প্লান প্রকাশ করা হয়েছে। ১ সেপ্টেম্বর ২০২২ খ্রি. তারিখে গুচ্ছভুক্ত কৃষি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার বিস্তারিত আসন বিন্যাস ও কেন্দ্র তালিকা প্রকাশ করা হয়।

কৃষি গুচ্ছের ভর্তি ওয়েবসাইট থেকে ভর্তি পরীক্ষার সিট প্লানের পিডিএফ কপি ডাউণলোড করা যাচ্ছে। এখানে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের আসন বিন্যাস ও কোন কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হবে তার তথ্য দেওয়া হয়েছে।

উল্লেখ্য, ১ সেপ্টেম্বর থেকে গুচ্ছ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করা যাচ্ছে। ভর্তি পরীক্ষার আগ পর্যন্ত প্রবেশপত্র সংগ্রহ করা যাবে। ১০ সেপ্টেম্বর শনিবার বেলা ১১:৩০ মিনিট হতে ১২:৩০ মিনিট পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

আরো জানুন:

কৃষি গুচ্ছ এডমিট কার্ড ডাউনলোড (acas.edu.bd admit card 2022)

সমন্বিত কৃষি গুচ্ছের ভর্তি পরীক্ষার আসন বিন্যাস দেখুন

কৃষি গুচ্ছের আন বিন্যাসের পিডিএফ কপি ভর্তি ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। নিচের লিংক থেকে পরীক্ষার সিট প্লানের কপি সংগ্রহ করা যাবে।

https://acas.edu.bd/assets/static/ACAS_Seat_Plan_2021_22.pdf

উপরের লিংকটি কপি করে ব্রাউজারের  অ্যাড্রেসবারে পেস্ট করে ব্রাউজ করুন। ৬১ পৃষ্ঠার পিডিএফ ফাইলটি ব্রাউজারে লোড হলে কোন কেন্দ্রে কোন কক্ষে আপনার সিট পড়েছে তা দেখুন।

২০২২ সালের কৃষি গুচ্ছ বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার সিট প্ল্যান দেখতে অসুবিধা হলে আমাদের লিখে জানান।

তথ্যটি সবাইকে জানাতে সামাজিক মাধ্যমে শেয়ার করুন।

আরো দেখুন:

কৃষি বিশ্ববিদ্যালয় গুচ্ছ ভর্তি বিজ্ঞপ্তি ২০২২: সিলেবাস ও মানবন্টন

তথ্যসূত্র:

acas.edu.bd

Share This:

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।