কারিগরি শিক্ষক-কর্মচারীদের মে মাসের বেতনের চেক ছাড়

কারিগরি প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের মে মাসের বেতন-ভাতার চেক অনুদান বণ্টনকারী ব্যাংকে হস্তান্তর করা হয়েছে। একই সাথে এমপিও শিট প্রকাশ করা হয়েছে। কারিগরির মে মাসের বেতন-ভাতা উত্তোলন করা যাবে ৬ জুন তারিখ পর্যন্ত।

কারিগরি শিক্ষক-কর্মচারীদের মে-২০২৪ মাসের এমপিও ও বেতনের চেক ছাড়

বেসরকারি এমপিওভুক্ত কারিগরি প্রতিষ্ঠানের মে মাসের এমপিও শিট প্রকাশ করা হয়েছে। সাথে মে মাসের বেতন-ভাতার চেক অনুদান বণ্টনকারী ব্যাংকে হস্তান্তর করেছে কারিগরি শিক্ষা অধিদপ্তর। অনুদান বণ্টনকারী ব্যাংকের প্রধান ও স্থানীয় কার্যালয়ে ০৩/০৬/২০২৪ খ্রিষ্টাব্দ তারিখে বেতনের অর্থ হস্তান্তর করা হয়।

অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ সাইফুল হক খান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি, মে মাসের বেতনের চেক ছাড়ের তথ্য নিশ্চিত করা হয়েছে। কারিগরি অধিদপ্তর এর অফিসিয়াল ওয়েবসাইটে ০৪/০৬/২০২৪ খ্রিষ্টাব্দ তারিখে চেক হস্তান্তরের নোটিশ প্রকাশিত হয়।

এছাড়া অধিদপ্তরের ওয়েবসাইটে চলতি মাসের হালনাগাদ এমপিও শিট আপলোড করা হয়েছে। নিচের অনুচ্ছেদে যুক্ত লিংক থেকে এমপিও শিট সহজে সংগ্রহ করে, বেতন-ভাতা উত্তোলনের জন্য ব্যাংকে জমা দেওয়া যাবে।

এবারের কারিগরির মে মাসের এমপিও’তে, নতুন নিয়োগপ্রাপ্ত শিক্ষক-কর্মচারীগণ ইনডেক্স নম্বর পেয়েছেন ও সংশ্লিষ্ট মাসের বেতন-ভাতা পাচ্ছেন।

পূর্বের ইনডেক্সধারী শিক্ষক-কর্মচারীরা টাইম স্কেল/সিলেকশন গ্রেড ও উচ্চতর গ্রেড পেয়েছেন। প্রতিষ্ঠান প্রধানদের অভিজ্ঞতার স্কেল ও অন্য সব শিক্ষক-কর্মচারীরা এমপিও আবেদনের প্রেক্ষিতে কাঙ্খিত স্কেল পেয়েছেন বলে অধিদপ্তর সুত্রে জানা গেছে।

কারিগরির মে মাসের বেতন-ভাতা ব্যাংক থেকে উত্তোলন করা যাবে ০৬/০৬/২০২৪ খ্রিষ্টাব্দ তারিখ পর্যন্ত।

বিঃ দ্রঃ- নিচের বেতনের চেক ছাড়ের বিজ্ঞপ্তির প্রথমে, কারিগরির মে মাসের এমপিও ছাড়ের স্মারক নম্বর উল্লেখ আছে।

Technical May MPO Sheet 2024: কারিগরি মে মাসের এমপিও শিট ২০২৪

কারিগরির ২০২৪ খ্রিষ্টাব্দের মে মাসের এমপিও শিট সংগ্রহ করা যাবে নিচের যুক্ত লিংক থেকে।

https://techedu.gov.bd//site/view/go_ultimate

উপরের লিংকটি কপি করে ব্রাউজারের অ্যাড্রেসবারে পেস্ট করে তা ব্রাউজ করুন। এখানে অধিদপ্তরের এমপিও নোটিশ বোর্ড দেখতে পাবেন। এখানে এমপিও শিট ডাউনলোডের লিংক পাওয়া যাবে।

আরো দেখুন:

মাদ্রাসা ও কারিগরি এমপিও নীতিমালা (সংশোধিত) ২০২০

তথ্যসূত্র:

কারিগরি শিক্ষা অধিদপ্তর

“কারিগরি শিক্ষক-কর্মচারীদের মে মাসের বেতনের চেক ছাড়”-এ 2-টি মন্তব্য

  1. ভাইয়া কারিগরী জানুয়ারি ২০২১ সংশোধনী এমপি ও নীতিমালার অনুমোদন কবে হবে এবং কবে বেতন ভাতা ছাড় করা হবে বলে আশা করা যায়? জুন মাসের শেষ সপ্তাহের দিকে আশা করা যায় কি?

    জবাব

মন্তব্য করুন