মাদ্রাসা শিক্ষক-কর্মচারীদের অক্টোবর মাসের বেতনের চেক ছাড়

এমপিওভুক্ত বেসরকারি মাদ্রাসা শিক্ষক-কর্মচারীদের অক্টোবর মাসের বেতনের চেক ছাড় ও এমপিও শিট প্রকাশ করেছে মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর।

এমপিওভুক্ত মাদ্রাসা শিক্ষক-কর্মচারীদের অক্টোবর মাসের বেতনের চেক ছাড়

দেশের বেসরকারি এমপিওভুক্ত মাদ্রাসা শিক্ষক-কর্মচারীদের অক্টোবর মাসের বেতনের চেক অনুদান বন্টনকারী ব্যাংকে হস্তান্তর করা হয়েছে।

মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর খেকে প্রকাশিত বেতন-ভাতার ছাড়ের এক নোটিশে, অক্টোবরের বেতনের চেক হস্তান্তরের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ শামসুজ্জামান স্বাক্ষরিত নোটিশ, ৩০ অক্টোবর ২০২২ খ্রি. তারিখে অধিদপ্তরের ওয়েবসাইটে প্রকাশ করা হয়।

চেক ছাড়ের নোটিশে বলা হয়, মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরাধীন মাদ্রাসা শিক্ষক- কর্মচারীগণের অক্টোবর/২০২২ মাসের বেতনের চেক অনুদান বন্টনকারী ব্যাংকে হস্তান্তর করা হয়েছে।

মাদ্রাসার শিক্ষক-কর্মচারীদের-বেতন-ভাতার সরকারি অংশের ৪ টি চেক অনুদান বণ্টনকারী অগ্রণী ও রুপালী, জনতা ও সোনালী ব্যাংক কার্যালয়ে ৩০/১০/২০২২ খ্রি. তারিখে হস্তান্তর করা হয়।

শিক্ষক-কর্মচারীগণ ০৬/১১/২০২২ খ্রি. তারিখ পর্যন্ত সংশ্লিষ্ট শাখা ব্যাংক হতে অক্টোবর-২০২২ মাসের বেতন ভাতার টাকা উত্তোলন করতে পারবেন।

স্মারক নং- ৫৭.২৫.০০০০.০১১.০৬.০০২.২১-২৩৮, তারিখ: ৩০/১০/২০২২খ্রি.।

আরো জানুন: মাদ্রাসার জ্যৈষ্ঠ প্রভাষক ও সহকারী অধ্যাপক পদে পদোন্নতির আবেদন

মাদ্রাসার অক্টোবর মাসের চেক ছাড়ের নোটিশ দেখুন।

মাদ্রাসার অক্টোবর মাসের চেক ছাড়ের নোটিশ ২০২২

নিচের অনুচ্ছেদ থেকে এমপিও শিট উত্তোলন করার লিংক পেয়ে যাবে। লিংকটি ব্রাউজ করলে অক্টোবর মাসের এমপিও শিটের পিডিএফ কপি পাওয়া যাবে।

মাদ্রাসার অক্টোবর মাসের এমপিও শীট ২০২২: Madrasah October MPO Sheet 2022

মাদ্রাসার অক্টোবর মাসের বেতন-ভাতা তুলতে ও অর্থের হিসাব পেতে এমপিও শীট অনলাইন থেকে সংগ্রহ করতে হবে। নিচের ঠিকানা হতে এমপিও শীট উত্তোলন করুন।

https://drive.google.com/drive/folders/1PEXy5bGhZUdxJ9mFHcEh50fWvXt-82Ab?usp=sharing

মাদ্রাসা শিক্ষক-কর্মচারীদের অক্টোবর মাসের বেতন-ভাতা উত্তোলন করতে সমস্যা হলে আমাদের লিখে জানান।

তথ্যটি সবাইকে জানাতে সামাজিক মাধ্যমে শেয়ার করুন।

আরো দেখুন: মাদ্রাসার বাংলা ইংরেজী শিক্ষকের এমপিও নীতিমালা সংশোধন

তথ্যসূত্র-

মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর

Share This:

2 Comments

  1. মাদ্রাসা অধিদপ্তরের অনিয়ম গুলো তুলে ধরুন।৩য় গনবিজ্ঞপ্তিতে যারা জয়েন্ট করেছি তারা কেন এরিয়ার বিল পাবেনা,যেটা স্কুল-কলেজ পেয়েছে।এটা খুবই দুঃখজনক।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।