ঘূর্ণিঝড় ‘মোখা’র কারণে ৪ বিভাগের শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা

ঘূর্ণিঝড় ‘মোখা’র কারণে উপকূলীয় এলাকার ৪ বিভাগের শিক্ষা প্রতিষ্ঠান ১৪ মে তারিখে বন্ধ রাখার ঘোষণা করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর।

দূর্যোগ কবলিত অঞ্চলের শিক্ষা প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ নথি, ডকুমেন্টস ও অন্যান্য সামগ্রী নিরাপদে রাখতে নির্দেশনা দেওয়া হয়েছে।

ঘূর্ণিঝড় ‘মোখা’র কারণে ৪ বিভাগের শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখার ঘোষণা

অতি প্রবল ঘূর্ণিঝড় ‘মোখা’ এর কারণে ১৪ মে তারিখে উপকূলীয় এলাকার ৪ বিভাগের শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর।

বঙ্গোপসাগরে সৃষ্ট অতি প্রবল ঘূর্ণিঝড় ‘মোখা’র কারণে আবহাওয়া অধিদপ্তরের সতর্কতামূলক পূর্বাভাসের পরিপ্রেক্ষিতে, এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে বলে নোটিশে জানানো হয়েছে।

১৩ মে ২০২৩ খ্রি. তারিখে অধিদপ্তরের ওয়েবসাইটে, উপকূলীয় অঞ্চলের ৪ বিভাগের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের নোটিশ প্রকাশ করা হয়।

ঘূর্ণিঝড়ের কারণে খুলনা, কুমিল্লা, চট্টগ্রাম ও বরিশাল অঞ্চলের শিক্ষা প্রতিষ্ঠান সমূহের শ্রেণি কার্যক্রম আগামী ১৪/০৫/২০২৩ খ্রি. রবিবার বন্ধ থাকবে।

সম্ভাব্য দুর্যোগকবলিত এলাকায় শিক্ষা প্রতিষ্ঠান ও অফিসসমূহের গুরুত্বপূর্ণ নথি, ডকুমেন্টস, কম্পিউটার সামগ্রী ও অন্যান্য উপকরণ নিরাপদ স্থানে সংরক্ষণ করার জন্য অনুরোধ করা হয়েছে।

৪ বিভাগের শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের বিষয়ের শিক্ষা অধিদপ্তরের নোটিশ দেখুন।

শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের নোটিশ ২০২৩

আরো দেখুন:

৬ শিক্ষা বোর্ডের এসএসসি পরীক্ষা স্থগিত (১৪ ও ১৫ মে ২০২৩ তারিখ)

২০২৩ শিক্ষাবর্ষের স্কুলের ৬ষ্ঠ-১০ম শ্রেণির মাউশি ক্লাস রুটিন

স্কুলের অর্ধ বার্ষিক ও প্রাক-নির্বাচনী পরীক্ষার তারিখ পরির্বতন ২০২৩

তথ্যসূত্র-

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর

BD Educator এর খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

মন্তব্য করুন