প্রাথমিক নিয়োগ পরীক্ষা: ৩য় ধাপের জেলার তালিকা ২০২২

প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ ৩য় ধাপের লিখিত পরীক্ষা ২০২২ এর সময়সূচি (তারিখ) প্রকাশ করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (ডিপিই)।

এছাড়া সবশেষ ৩য় পর্যায়ে প্রাইমারি স্কুলের সহকারি শিক্ষক নিয়োগ পরীক্ষার নির্বাচিত জেলা ও উপজেলা ভিত্তিক তালিকা প্রকাশ করা হয়েছে। বন্যার কারণে সিলেট জেলার স্থগিত হওয়া পরীক্ষা এই ধাপে অনুষ্ঠিত হবে।

প্রাথমিকের সবশেষ তৃতীয় ধাপের পরীক্ষা ৩ জুন ২০২২ খ্রি. তারিখ শুক্রবার অনুষ্ঠিত হবে। এর আগে ২২ এপ্রিল ১ম ধাপ ও ২০ মে ২য় ধাপের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

আরো জানুন:

প্রাথমিক বিদ্যালয় শিক্ষক নিয়োগ পরীক্ষার সময়সূচি 2022

dpe.teletalk.com.bd admit card download 2022

প্রাথমিক শিক্ষক নিয়োগের ১ম ধাপের লিখিত পরীক্ষার রেজাল্ট ২০২২

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ৩য় ধাপের সময়সূচি (তারিখ) ও জেলার তালিকা ২০২২

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ৩য় ধাপের সময়সূচি (তারিখ) ও নির্বাচিত জেলা/উপজেলার তালিকা প্রকাশ করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (DPE)।

প্রাথমিক অধিদপ্তরের সহকারী পরিচালক (নিয়োগ) মোঃ আতিক এস.বি সাত্তার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে, প্রাথমিক নিয়োগ পরীক্ষার তথ্য নিশ্চিত করা হয়েছে।

২১ এপ্রিল ২০২২ খ্রি. তারিখে, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়োগের ৩য় ধাপের পরীক্ষার সময়সূচি ও নির্ধারিত জেলার তালিকা প্রকাশ করা হয়।

প্রাথমিক অধিদপ্তর প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য মতে, সহকারী শিক্ষক নিয়োগ ‘২০২০:এর ৩য় ধাপের লিখিত পরীক্ষা ৩ জুন সকাল ১০:৩০ টা হতে ১২:০০ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

এখানে উল্লেখ্য যে, প্রাইমারি  নিয়োগের ১ম ধাপের পরীক্ষা ২২ এপ্রিল তারিখে অনুষ্ঠিত হয়েছে। ২য় ধাপের পরীক্ষা ২০ মে অনুষ্ঠিত হয়।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে প্রকাশিত, নিচের বিজ্ঞপ্তি হতে নিয়োগ পরীক্ষার ৩য় ধাপের পরীক্ষার সময়সূচি (তারিখ) ও জেলার তালিকা দেখুন।

 

 

প্রাথমিক ৩য় ধাপের নিয়োগ পরীক্ষা ২০২২: নির্বাচিত জেলা ও উপজেলার তালিকা

প্রাথমিক নিয়োগের ৩য় ধাপের পরীক্ষা ০৩ জুন ২০২২ খ্রি. তারিখে সকাল ১০.৩০ ঘটিকা থেকে ১২:০০ ঘটিকা পর্যন্ত অনুষ্ঠিত হবে। প্রার্থীদের সকাল ১০:০০ ঘটিকার মধ্যে কেন্দ্রে উপস্থিত হতে বলা হয়েছে।

তৃতীয় পর্যায়ে প্রাথমিকের নিয়োগ পরীক্ষায় স্থগিতকৃত সিলেট জেলা সহ মোট ৩২ জেলার (সম্পূর্ণ/আংশিক) প্রার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

প্রাথমিকের ৩য় ধাপের নিয়োগ পরীক্ষার জেলা/উপজেলার তালিকা দেখুন নিচের বিজ্ঞপ্তি হতে।

প্রাথমিক ৩য় ধাপের নিয়োগ পরীক্ষার জেলার তালিকা ২০২২

বিঃ দ্রঃ– ইন্টারনেটের ধীরগতির কারণে প্রাথমিকের নিয়োগ পরীক্ষার নির্ধারিত জেলা ও উপজেলার তালিকার ছবি দেখতে না পেলে, পাতাটি রি-লোড করুন।

অথবা প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে তৃতীয় পর্যায়ের সংশোধিত জেলার তালিকার পিডিএফ কপি এখান থেকে সংগ্রহ করুন।

প্রাথমিক শিক্ষক নিয়োগের ৩য় ধাপে অনুষ্ঠিত জেলা সমূহের তালিকা ও পরীক্ষার সময়সূচি (তারিখ) সম্পর্কে কোন প্রশ্ন থাকলে আমাদের লিখে জানান।

তথ্যটি সবাইকে জানাতে সামাজিক মাধ্যমে শেয়ার করুন।

আরো দেখুন:

প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষায়, মানতে হবে ২৩ নির্দেশনা

প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র (এডমিট) ডাউনলোড ২০২২

প্রাথমিকে পোষ্য কোটা কারা পাবে? ব্যাখ্য দিল প্রাথমিক শিক্ষা অধিদপ্তর

তথ্যসূত্র:

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর

Share This:

2 Comments

    1. ২য় ও ৩য় ধাপের প্রাথমিক নিয়োগের ফলাফল কবে বের হবে তা আগাম বলা আমাদের পক্ষে সম্ভব নয়। তবে ২য় ধাপের ফল খুব শীঘ্রই প্রকাশ করা হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।